অনলাইন থেকে কিভাবে ইনকাম করা যায় । How to earn online । - MR Laboratory

 অনলাইন থেকে কিভাবে ইনকাম করা যায়

hay friends ....



কেমন আছ সবাই । আমি আজ অনেক দিন পর  লিখতেছি । আমি একটু ব্যস্ত থাকার কারনে কিছু  লিখতে পরিনাই । আমার এক্সাম ছিল প্লাস  অন্য একটি  কারন ছিল । আনন্দের বিষয় হচ্ছে কিছুদিন আগে আমাদের ওয়েবসাইটে মাষ্টার ডোমেইন করা হয়েছে যাতে আপানারা সহযে আমাদের সাইট এর লিঙ্ক মনে রাখতে পারেন  ।

আর দুঃখের বিষয় হচ্ছে আমাদের ওয়েবসাইটের অনেক আর্টিকেল ডিলিট করে দেওয়া হয়েছে । কারন এগুলো আরো এডভান্স ভাবে লিখা হবে । সমস্যা নাই খুব দ্রুত লিখে ফেলা হবে ।
এখন থেকে সব সিরিজ টিটরিয়াল থাকবে এবং সব সাজানো অবস্তায় থাকবে ।
আপনারা  যাতে ভালো করে বুঝতে পারেন তার জন্য এত কষ্ট করা হচ্ছে ।

 যাই হোক । আজ আমি কথা বলব ভিন্ন একটি টপিক নিয়ে । তা হল অনলাইন থেকে কিভাবে ইনকাম করা যাই । সবাই চাই অনলাইন থেকে ইনকাম করতে কিন্তু পারে না । তার কারন হচ্ছে  তারা চাই কোন কাজ না শিখে ইনকাম করতে । ফলে তারা সফল হয় না ।
 আমাকে অনেকে মেসেজ করে ভাই কিভাবে অনালাইন থেকে ইনকাম করা যাই ???
 আমি এক কথাই বলি ভাই লিখলে সারাদিনে শেষ করতে পারব না ।
আসলে সবাই মনে করে অনলাইন থেকে ইনকাম করা একদম সোজা । ইউটিউব এ দেখে নানান ধরনের ফালতু ফেইক ভিডিও  । এইখানে বলে দে একদিনে ১০০০ টাকা ইনকাম করুন ।  তারপর তারা মনে করে অনলাইন থেকে ইনকাম করা একদম সোজা । সোজা তখনি হবে যখন তোমার ভালো দক্ষতা থাকবে । অনলাইনে কিছু সাইট আছে যারা গুগল এড এর মাধ্যমে একটি এপ্স তৈরি করে থাকে এবং এইটা রেফার করার জন্য কিছু অফার দে । যেমন এক একাউন্ট খুলতে বলে , একাউন্ট খুললে ৫০ টাকা রেফার করলে ২০ টাকা । এবং পাশাপাশি তারা বলে এইখান থেকে এড এ ক্লিক করলে পইন্ট ইনকাম হবে এবং এই পইন্ট ও বিক্রয় করে টাকা ইনকাম করতে পারেন ।
এই রকম কাজ গুলো সহয কিন্তু তারা পেমেন্ট দিবে ৫০০ টাকা হলে । এই রকম আর বড় বড় সর্ত বসিয়ে দিবে । যাতে ৫০০ টাকা করতে ১ বছর চলে যায় ।  পমেন্ট নিতে গেলেও জামেলা ।

আমার কাছে পেমেন্ট দে এই রকম কিছু সাইট আছে কিন্তু  ৮০ টাকা বা 1$ ইনকাম করতে ১০ দিন লেগে যাবে । প্রতিদিন ১ ঘন্টা করে সময় দিতে হবে । আমাদের তো ৮০ টাকা দিয়ে একদিন ও হবে না । অন্যদিকে তাদের ইনকাম হয়ে যাচ্ছে কারন তারা এপ্স এর মধ্যে গুগল এড যুক্ত করে দিয়েছে , এর মাধ্যমে ইনকাম করতেছে । গুগল তো আর বাটপারি করে না ।

 আসলে যদি আপনি অনলাইনে ইনকাম করতে চান , সারা জীবনের জন্য থাহলে এগুলো বাদ দিয়ে ভালো কিছু দক্ষতা অর্জন করে ফেলুন , যা ভবিষ্যতে আপনার অনলাইন চাকুরির অভাব থাকবে না ।
চাকুরি না পেলে ও ব্যবসায় নেমে যেতে পারবেন ।মোট কথা আপনাকে বসে থাকতে হবে না ।

তাছাড়া আপনি চাইলে আপনার জ্ঞন মানুষের কাছে শেয়ার করতে পারেন । ওয়েবসাইট এর মাধ্যমে লিখা লিখি করে অথবা ইউটিউব চেনেলে টিটোরিয়াল করে । এতে আপনাকে গুগল টাকা দিবে ।
এছাড়াও অনলাইনে আর্টিকেল বিক্রয় করা যায় এমন কিছু সাইট আছে ।

তো  কি করতে চান আপনি কমেন্ট করে যানাবেন ।














© Copyright MR Laboratory

কিছু কথা  

আমাদের এই ওয়েবসাইট এ টেকনোলজি বিষয় নিয়ে  টিটোরিয়াল শেয়ার করা হয় । যেমন , অনলাইন আর্নিং, ইউটিউব মার্কেটিং , ওয়েবসাইট ডিজাইনিং, লোগো ডিজাইনিং , সফটওয়্যার ইউসিং , ইত্যাদি , বিষয় নিয়ে কন্টেন্ট লিখা হয় । এগুলোর বেসিক থেকে শুরু করে  টিটোরিয়াল লিখা হয়  । তাছাড়া ইন্টারনেট টেকনোলজির নানা ধরনের সমস্যার সমাধান নিয়ে ও কন্টেন্ট লিখা হয়  । আপনার সমস্যা আমাদেরকে জানালে কয়েক দিনের মধ্যে , এর সমাধান দিয়ে পোষ্ট দিয়ে দেয়া হবে । আমারা চাই ,মানুষ আমাদের ওয়েবসাইট থেকে কিছু শিখুক  । আমরা চেষ্টা করি অন্যদের থেকে ভালো  কিছু নিয়ে আসতে । ইনশাআল্লাহ ভবিষ্যতে আরো ভালো কিছু পাবেন আমাদের এই ওয়েবসাইট এ । এম আর ল্যাবরেটরির সাথে থাকুন । 

ধন্যবাদ । আপনার আগামী দিন গুলো সুন্দর হোক এই  আমাদের প্রত্যেশা  । 

No comments


কেমন লেগেছে এই টিটোরিয়াল ?? আপনার মূল্যবান মতামত লিখুন .।।
..

Theme images by kamisoka. Powered by Blogger.