MR Laboratory | IT Service, Tutorial , Marketing, Freelancing, Blog https://www.mrlaboratory.com/2021/06/7-them-about-needs-traditional-base-and.html

অনলাইনে অর্থ উপার্জনের 7 টি উপায়

 



অনলাইনে অর্থ উপার্জনের 7 টি উপায়


আরও বেশি সংখ্যক লোক অনলাইনে অর্থ উপার্জনের উপায়গুলি সন্ধান করছে। কেউ কেউ অতিরিক্ত অতিরিক্ত অর্থোপার্জনের দিকে ঝুঁকছেন, আবার কেউ কেউ ইন্টারনেট ব্যবসা তৈরি করছেন যা তাদের পুরো সময়ের কাজ হয়ে যায়।

আসুন অনলাইনে অর্থোপার্জনের সাতটি উপায় এক নজরে দেখুন যা আপনার সামান্য বা অনেক সময় নিতে পারে। এই বিকল্পগুলি আয়ের পরিপূরক উত্স হিসাবে ভাবেন, যার বেশিরভাগের পুরোপুরি আরও অনেক কিছু হওয়ার সম্ভাবনা রয়েছে।


অ্যাফিলিয়েট  মারকেটিং

অ্যাফিলিয়েট মারকেটিং হ'ল অনলাইনে অর্থ উপার্জনের একটি স্বল্প ব্যয় এবং তুলনামূলক সহজ উপায়। আপনার নিজের পণ্য বা পরিষেবা বিক্রয় করার দরকার নেই; অনুমোদিত বিপণন আপনাকে বড় সংস্থাগুলি থেকে কমিশন উপার্জনের একটি সুযোগ দেয়।


আপনি আপনার ওয়েবসাইট / ব্লগ বা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কোনও সংস্থার পণ্য বা পরিষেবাগুলি প্রচার করুন, সংস্থার অফারগুলিতে লিঙ্ক সরবরাহ করে। এই অনুমোদিত ট্র্যাকিং লিঙ্কগুলি নিশ্চিত করে যে আপনি কোনও প্রদেয় গ্রাহককে কোম্পানির ওয়েবসাইটে বিতরণ করার কৃতিত্ব পেয়েছেন এবং আপনি নিজের পুরষ্কার হিসাবে বিক্রয়ের এক শতাংশ পান।


অনুমোদিত বিপণনের সাথে জড়িত মূল কাজটি হল লোকেরা আপনার ওয়েবসাইট / ব্লগ — বা ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার, বা অন্য সামাজিক মিডিয়া অ্যাকাউন্টে দেখার এবং দর্শকদের এবং অনুগামীদের একটি বিশাল গোষ্ঠী তৈরি করার কারণ প্রদান করে। এটি করার জন্য, আপনার এমন সামগ্রী সরবরাহ করা উচিত যা সম্ভবত লোকেরা কেনার জন্য চেষ্টা করছেন সেই জিনিসটি কিনতে আগ্রহী লোকদের আকর্ষণ করতে পারে। উদাহরণস্বরূপ, আপনি ভোক্তা ইলেক্ট্রনিক্স পণ্যগুলি them কীভাবে সেগুলি ব্যবহার করবেন এবং / বা কোনটি সর্বোত্তম about এমন কোনও উপায়ে অনুসন্ধান ইঞ্জিনগুলির জন্য অপ্টিমাইজড ভিডিও লিখতে এবং তৈরি করতে পারে।


আপনার নিজস্ব ই-বাণিজ্য ওয়েবসাইট শুরু করুন

অনলাইনে অর্থোপার্জন সম্পর্কিত একটি উপায় — তবে এটির জন্য সম্ভবত আপনার অংশে আরও কিছুটা কাজ দরকার — এটি একটি ই-বাণিজ্য ওয়েবসাইটের সাথে রয়েছে। আপনি নিজের ওয়েবসাইট তৈরি করেন বা হয় বাণিজ্যিকভাবে উপলব্ধ যেগুলি তৈরি করুন।


আপনি যদি পরবর্তী পথটি চয়ন করেন তবে অর্ডার পূরণের সবচেয়ে সাধারণ এবং ঝামেলা-মুক্ত উপায় হ'ল ড্রপ শিপিংয়ের মাধ্যমে। আপনি গ্রাহকদের পেতে এবং তাদের আদেশ নিতে, কিন্তু একটি তৃতীয় পক্ষের সংস্থা গুদাম এবং আপনার জন্য পণ্যগুলি জাহাজে করে।


আপনি যদি নিজের পণ্য তৈরি করেন তবে আপনি এস্টির মতো এবং আপনার নিজস্ব সাইট উভয়েরই মতো প্রতিষ্ঠিত প্ল্যাটফর্মে তাদের বিক্রি শুরু করতে চাইতে পারেন। আপনি গ্রাহকদের একটি ভিত্তি তৈরি করার পরে, আপনি শেষ পর্যন্ত সেই মধ্যস্থতাকে কাটাতে পারেন।


গুগল অ্যাডসেন্সের মতো বিজ্ঞাপনগুলি হোস্টিংয়ের মাধ্যমে আপনি আপনার ই-কমার্স ওয়েবসাইটটি নগদীকরণ করতে পারেন।


অনলাইন প্রকাশনা

আপনার বর্তমান পেশা নির্বিশেষে, প্যাসিফিক ইনকাম করার সময় আপনার ক্ষেত্রে নিজেকে কর্তৃপক্ষ হিসাবে প্রতিষ্ঠিত করতে সহায়তা করার জন্য নন-ফিকশন ই-বই প্রকাশ করা ভাল উপায়। আপনি একবার বইটি লিখেছেন এবং প্রকাশ করেছেন, এগুলি থেকে আয় নেওয়ার জন্য আপনাকে সক্রিয়ভাবে কিছু করতে হবে না।


বিকল্পভাবে, আপনি যদি এমন একটি উপন্যাস লিখেছেন যা পড়া দরকার needs বিশেষত রোম্যান্স, বিজ্ঞান কল্পকাহিনী, কল্পনা বা রহস্যের মতো জনপ্রিয় ধারায় - এটি কোনও ই-বুক হিসাবে প্রকাশ করাতে হাজার হাজার দৃষ্টি আকর্ষণ করার সম্ভাবনা রয়েছে।


আপনি অ্যামাজন ডটকমের মতো প্ল্যাটফর্মে ই-বই বিক্রয় করতে পারেন। আপনি যদি একজন লেখক হিসাবে নিজের জন্য নাম তৈরি করতে সক্ষম হন তবে আপনি সরাসরি নিজের ওয়েবসাইট থেকে ই-বুক বিক্রি শুরু করতে পারেন এবং আপনার লাভ বাড়িয়ে তুলতে পারেন।


স্ব-প্রকাশিত ই-বইয়ের গ্রাহকরা একটি মানের অভিজ্ঞতা আশা করেন যা একটি traditionalতিহ্যবাহী প্রকাশকের অফারের সমতুল্য। আপনার যদি কোনও পালিশযুক্ত চূড়ান্ত পণ্য নিশ্চিত করার সমস্ত দক্ষতা না থাকে তবে আপনি নিজের লিখন এবং ডিজাইনারকে প্রলুব্ধকর কভার তৈরির জন্য সূক্ষ্ম সুরতে একটি অনুলিপি সম্পাদক নিয়োগ দেওয়ার কথা বিবেচনা করতে পারেন। এবং যদি আপনার ধারণাগুলি অনুচ্ছেদে এবং গদ্যের অধ্যায়গুলিতে রূপান্তর করতে সমস্যা হয় তবে আপনি প্রক্রিয়াটির সেই প্রথম অংশটি আপনাকে সহায়তা করার জন্য একটি উন্নয়নমূলক সম্পাদক নিয়োগ করতে পারেন।

অনলাইন জরিপ

অনলাইন জরিপ নেওয়া সামান্য অতিরিক্ত নগদ বা উপহার কার্ডের মতো পুরষ্কার অর্জনের সহজ উপায়। মার্কেট রিসার্চ সংস্থাগুলি (এমআরএফ) আমেরিকান কনজিউমার মতামত সহ অনেক অনলাইন জরিপ সাইটের পিছনে রয়েছে, যা ডিসিশন অ্যানালিস্টের মালিকানাধীন। আপনি আইডিয়াশিফটার বা সোয়াগবাক্সের মতো এগ্রিগেটর ব্যবহার করে জরিপ নিতে সাইন আপ করতে পারেন, যা অনেকগুলি বিভিন্ন কর্পোরেশন এবং এমআরএফ-এর অংশীদার।


আপনার প্রতি সমীক্ষায় ডলার বা তার বেশি আয় করার আশা করা উচিত নয়। এবং সম্ভবত প্রথমটি গ্রহণের আগে আপনাকে নিজের সম্পর্কে ভাল তথ্য সরবরাহ করতে হবে।


জরিপ গ্রহণের সুযোগগুলি সন্ধান করার সময়, জরিপ প্রতিক্রিয়াগুলির জন্য অর্থ প্রদানের প্রমাণিত ট্র্যাক রেকর্ড রয়েছে এমন সংস্থাগুলির সাথে লেগে থাকুন এবং এটি আপনার ব্যক্তিগত তথ্য পাওয়ার জন্য ডিজাইন করা কেলেঙ্কারী নয়। আপনার মনে রাখা উচিত যে আপনি নির্দিষ্ট জরিপ গ্রহণের জন্য যোগ্য নাও হবেন কারণ আপনি সংস্থাটি যে জনসংখ্যার সন্ধান করছেন তার সাথে আপনি মেলে না। উদাহরণস্বরূপ আপনার বয়স অনেক বেশি বা খুব কম বয়সী হতে পারে।

অনলাইন ফ্রিল্যান্সিং

আপনার যদি কোনও নির্দিষ্ট দক্ষতা ভিত্তিক পরিষেবা থাকে তবে আপনি দূরবর্তীভাবে যেমন আইটি পরিষেবা, কপিডায়িতিং বা গ্রাফিক ডিজাইনের কাজ করতে পারেন, আপনি এটি অনলাইন ফ্রিল্যান্সার হিসাবে অফার করতে পারেন। আপনি যদি পর্যাপ্ত জিগগুলি খুঁজে পেতে এবং গ্রহণ করতে সক্ষম হন তবে আপনি আপনার ক্ষেত্রে একটি ফুলটাইম ফ্রিল্যান্সার হতে পারেন। অথবা আপনি আপনার মূল কাজ থেকে আয়ের পরিপূরক হিসাবে মাঝে মাঝে অ্যাসাইনমেন্ট গ্রহণ করতে পারেন।

আপনি ফ্রিল্যান্স-নির্দিষ্ট ওয়েবসাইট যেমন ফ্রিল্যান্সার এবং আপওয়ার্ক, সেইসাথে সত্যিকারের মতো বড় কাজের সাইট ব্যবহার করে জিগগুলি খুঁজে পেতে পারেন। আপনার বিশেষত্বের ক্ষেত্রে ফ্রিল্যান্সারদের জন্য বিশেষত কোনও সংস্থায় যোগদানেরও আপনাকে বিবেচনা করা উচিত। এই জাতীয় গোষ্ঠীগুলি আপনাকে প্রায়শই নিজের সম্পর্কে এবং আপনার সরবরাহ করতে পারে এমন নির্দিষ্ট দক্ষতা সম্পর্কে অনলাইনে তথ্য পোস্ট করতে দেয় এবং তারা ইমেল সতর্কতাগুলি প্রেরণ করতে পারে বা ফ্রিল্যান্স সাহায্য প্রার্থীদের জন্য যোগাযোগের তথ্য সহ একটি বোর্ড বোর্ড থাকতে পারে।

কোচ অনলাইন

লাইফ কোচিং হ'ল আরেকটি প্রতিশ্রুতিবদ্ধ অনলাইন কেরিয়ার বিকল্প, বিশেষত যদি আপনার মধ্যে যোগাযোগের দক্ষ দক্ষতা এবং অন্যকে তাদের ব্যক্তিগত বা পেশাদার জীবনে সফল করার জন্য সহায়তা করার ইচ্ছা থাকে। ব্যক্তিগত সুখ বা ক্যারিয়ারের আত্মবিশ্বাসের পথে দাঁড়িয়ে এমন একটি মানসিক রাস্তা আটকে দেওয়ার জন্য অনেকেরই একটি ধাক্কা দরকার। একজন অনলাইন কোচ হিসাবে, আপনি তাদের মানসিকতা পরিবর্তন করতে এবং তাদের জীবন উন্নতিতে সহায়তা করার জন্য পরামর্শ দিতে পারেন।
লাইফ কোচ হওয়ার বিষয়ে অন্যতম কঠিন বিষয় হ'ল ক্লায়েন্ট বেস base আপনি যখন সবে শুরু করছেন, তখন আপনি অনলাইনে বিজ্ঞাপন দেওয়ার চেষ্টা করতে এবং সম্প্রদায় গোষ্ঠীর সাথে কথা বলার প্রস্তাব দিতে পারেন।

কোনও পেশাদার কোচ সন্ধানের সময় পেশাদার শংসাপত্র প্রাপ্তি আপনাকে আরও বিশ্বাসযোগ্য পছন্দ করতে পারে। এবং আপনার ওয়েবসাইটে পূর্ববর্তী ক্লায়েন্টদের প্রশংসাপত্র প্রদান আপনাকে আরও আকর্ষণীয় প্রার্থী করে তোলে।

অনলাইন কোর্স অফার

ই-বুকের মতো, অনলাইন কোর্সগুলি তৈরি করার পরে এবং অনলাইনে উপলভ্য করার পরেও প্যাসিভ ইনকাম হয়। আপনার যদি শিক্ষাদানের জন্য দক্ষতা এবং দক্ষতার একটি সেট থাকে যা আপনি অন্যের সাথে ভাগ করে নিতে চান, অতিরিক্ত অর্থ উপার্জনের উপায় হিসাবে অনলাইন কোর্স তৈরি করা বিবেচনা করুন।

আপনি যে প্রাথমিক ওয়েবসাইটটিতে আপনার পাঠ্যক্রমগুলি পোস্ট করতে এবং তাদের জন্য অর্থ প্রদান করতে পারতেন — তা হ'ল উডি। তবে অন্যান্য অনলাইন ব্যবসায়গুলির মতো, আপনি যদি খ্যাতি স্থাপন করতে সক্ষম হন তবে আপনার নিজের সাইটের মাধ্যমে আপনার কোর্স সরবরাহ করার ক্ষেত্রে সাফল্য আসতে পারে।

একটি নির্দিষ্ট বিষয় ক্ষেত্রের জ্ঞান ছাড়াও, আপনার ভিডিওগুলিতে আপনার আকর্ষণীয় উপস্থিতি থাকতে হবে। আপনি যদি সম্ভাব্য শিক্ষার্থীদের মনোযোগ ধরে রাখতে না পারেন তবে তারা আরও ক্লাসে ফিরে আসবে না।

শেষকথা 

এই অর্থোপার্জনের সুযোগগুলির জন্য অনলাইনে প্রচুর প্রতিযোগিতা রয়েছে — বিশেষত আরও andতিহ্যবাহী লোকেরা .তিহ্যবাহী সেটিংয়ে কাজ করতে অক্ষম বা অনিচ্ছুকদের সাথে। স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের অর্থনীতিবিদ নিকোলাস ব্লুমের মতে, ২০২০.১১ জুন পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্রের ৪২% কর্মচারী পুরো সময়ের জন্য বাড়ি থেকে কাজ করছিলেন

এই সম্ভাবনার বেশিরভাগটি ঘুরে দেখার জন্য, আপনাকে ভিড় থেকে উঠে দাঁড়াতে হবে এবং সম্ভাব্য ক্লায়েন্ট এবং গ্রাহকদের বোঝাতে হবে যে আপনি কেনা বা ভাড়া নেওয়ার উপযুক্ত ব্যক্তি to যে কোনও অনলাইন পেশায় সফল হওয়ার জন্য ব্যতিক্রমী অনলাইন বিপণন দক্ষতা প্রয়োজন। আপনি কীভাবে সফলভাবে নিজেকে বিক্রি করতে এবং অনুসারী এবং অনুসন্ধান ইঞ্জিন হিটগুলি কীভাবে অর্জন করবেন তা শিখতে পারলে আপনার ব্যবসায়ের সাফল্য অনুসরণ করা উচিত।

অন্যদের সাথে শেয়ার করুন:

Md Mijanur Rahaman (MR)
পোস্ট করেছেনঃ Md Mijanur Rahaman (MR)
পোস্ট ক্যাটাগরি
4 মন্তব্য

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন. ??

  1. Thanks for sharing an amazing content if you will love to visit
    this blog too buy glock17L online someone also recommended me to this blog buy-glock43- uk-online and what i read was very interesting like this blog too buy-glock45-pistols-online thanks for checking on the blogs


    https://www.glockonlineshop.com/product/g19-compact-9x19mm/https://www.glockonlineshop.com/product/g17l-long-slide-9x19mm/https://www.glockonlineshop.com/product/g17-standard-9x19mm/https://www.glockonlineshop.com/product/g17l-long-slide-9x19mm/https://www.glockonlineshop.com/product/g17-gen5-mos-standard-9x19mm/https://www.glockonlineshop.com/product/beretta-px4-storm-spring-airsoft-black/https://www.glockonlineshop.com/product/buy-glock26-onlinehttps://www.glockonlineshop.com/product/buy-glock34-gen5-online/

    ReplyDelete
  2. Thanks for sharing an amazing content if you will love to visit
    this blog too buy pills online someone also recommended me to this blog buy-quagen-online and what i read was very interesting like this blog too buy-nicotine-lozenges-online thanks for checking on the blogs



    https://www.springrisepharma.com/shop/buy-quagen-online/https://www.springrisepharma.com/shop/buy-hydroxychloroquine-200mg-online/https://www.springrisepharma.com/shop/buy-anavar-for-sale-online/https://www.springrisepharma.com/shop/buy-xanax-ir-online/https://www.springrisepharma.com/shop/abilify-10-mg-aripiprazole/https://www.springrisepharma.com/shop/androlic-50mg-100-tablets-by-british-dispensary/https://www.springrisepharma.com/shop/buy-sweeter-high-online/https://www.springrisepharma.com/shop/buy-gold-luxury-online/https://www.springrisepharma.com/shop/50-blisters-subutex-8-mg-buprenorphine/https://www.springrisepharma.com/shop/buy-nicotine-lozenges-online/

    ReplyDelete

এম আর ল্যাবরেটরি কী?