ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - MR Laboratory এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আজকে আমি ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । আরর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - MRLaboratory.com
Design Publisher blogger Template

Design Publisher blogger Template

আচ্ছালামুয়ালাইকুম,  আশাকরি সবাই ভালো আছেন। আমি মিজান এম আর ল্যাবরেটরিতে থেকে, আমরা দিন দিন আধুনিক হচ্ছি এবং নতুন নতুন কিছু দেখছি ।  আজকে আমরা ব্লগার প্লাটফর্ম এর জন্য সেরা একটা টেম্পলেট এর ব্যপারে জানবো। আপনি যদি একজন ওয়েবসাইট ব্যবহারকারি হয়ে থাকেন এই আর্টিকেল/পোস্ট টা আপনার জন্য।  বিগত কয়েক মাস আগে এই টেম্পলেট টা ডেভেলপ করি। এই টেম্পলেট টা বিশেষ করে ফাইল শেয়ারিং এর জন্য।  এই টেম্পলেট এ এমন কিছু ফাংশন আছে যা দেখলে আপনি নিজে ও অবাক হয়ে যাবেন। অবাক করার মতো এমন কয়েকটা ফিচার নিয়ে এই টেম্পলেট টা তৈরি করা। টেম্পলেট টার নাম দেওয়া হয়েছে ডিজাইন পাবলিশার ব্লগার টেম্পলেট (Design publisher blogger templateorder now 

Design Publisher blogger Template


The main concept of Design Publisher template

ফিচারগুলো আলোচনা করার আগে টেম্পলেট এর মেইন ধারনাটা দিয়ে দিই,  এইটা ফাইল শেয়ারিং টেম্পলেট,  আপনি ফাইল এর লিনক/URL শেয়ার করবেন আর ভিসিটর আপনার ওয়েবসাইট এ ভিসিট করে সেই ফাইলগুলো ডাউনলোড করবে। আপনি এইখানে ফ্রি ফাইল ও শেয়ার করতে পারবেন এবং প্রিমিয়াম ফাইল ও শেয়ার করতে পারবেন।  ফ্রি ফাইল গুলো যেকোন ভিসিটর ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবে।  আর প্রিমিয়াম ফাইল গুলো লাইসেন্স /অনুমতি ব্যাতিত কেউ ডাউনলোড করতে পারবে না। যখনি ইউজার প্রিমিয়াম ফাইল ডাউনলোড করতে যাবে, তখন ইউজারকে একটা ওয়ার্নিং দিবে যে - তাকে প্রিমিয়াম লাইসেন্স কিনতে হবে, তারপর প্রিমিয়াম ফাইল ডাউনলোড করতে পারবে । এখন আপনি টাকা দিয়ে লাইসেন্স বিক্রয় করতে পারবেন।  যদি আপনার ওয়েবসাইট এ মূল্যবান কোন ফাইল শেয়ার করে থাকেন তাহলে অবস্যয় আপনার থেকে অনেকে প্রিমিয়াম লাইসেন্স নিতে চাইবে। 

Features of the Design Publisher blogger Template

Post view Counter

প্রতিটা পোস্ট কয়বার ভিউ/ওপেন করা হয়েছে,  তার একটা কাউন্টার থাকবে। .

Post view Counter

Premium icon

ওয়েবসাইট এ যে ফাইলগুলো প্রিমিয়াম,  সেই ফাইলগুলো ওপেন করলে বা ভিউ করলে তার উপর একটা প্রিমিয়াম লোগো দেখা যাবে। এতে ভিসিটর বুঝতে পারবে,  কোনটা ফ্রি ফাইল এবং কোনটা প্রিমিয়াম ফাইল। 

ফ্রি ফাইল শেয়ার করলে কিছুই দেখাবে না। 

File Download Counter 

আপনি যেই ফাইলগুলো শেয়ার করবেন,  তা ভিসিটর ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করবে। এখন একটা পোস্ট এ ভিসিটর কতবার ডাউনলোড বাটনে ক্লিক করেছে তা কাউন্ট হবে।  যা আপনি দেখতে পারবেন। .

File Download Counter
File Download Counter 


Before Download Second Counter

যখন কোন ভিসিটর ডাউনলোড বাটনে ক্লিক করবে, তখন ক্লিক করার কত সেকেন্ড পর ফাইল ডাউনলোড হবে,  তা সেট করে দিতে পারবে সাইট এর এডমিন। এইটা এডসেন্স এর জন্য অনেক উপকারি একটা ফাংশন। .

Design Publisher blogger Template
Design Publisher blogger Template


Heart React button

ভিসিটর এর পছন্দনীয় পোস্ট এ হার্ট রিয়েক্ট দিতে পারবে। এবং একটা পোস্ট এ কয়বার হার্ট রিয়েক্ট দেওয়া হয়েছে তার কাউন্টার থাকবে। .

Daily Download limit

আপনি যখন আপনার ওয়েবসাইট এ মূল্যবান কিছু ফাইল ফ্রিতে শেয়ার করবেন,  তখন অনেকে ফ্রিতে সব ফাইল একদিনে ডাউনলোড করে ফেলতে চাইবে।  কিন্তু আপনি চাইলে ডাউনলোড লিমিট সেট করে দিতে পারবেন।  একজন ফ্রি ইউজার দিনে সর্বোচ্চ কয়টা ফাইল ডাউনলোড করতে পারবে। এইটা শুধু ফ্রি ইউজারদের ক্ষেত্রে প্রযোজ্য,। আপনি যদি Daily Download limit 5 সেট করে দেন তাহলে, ফ্রি ইউজার ৫ টার বেশি ফাইল ডাউনলোড করতে পারবে না।  তাকে ১০ ফাইল ডাউনলোড করতে গেলে ২ দিন অপেক্ষা করতে হবে। অথবা প্রিমিয়াম লাইসেন্স কিনতে হবে।.


Order page 

কোন ফ্রি ইউজার এর ডাউনলোড লিমিট যখন শেষ হয়ে যাবে,  তখন তাকে একটা ওয়ার্নিং দেখাবে পিমিয়াম লাইসেন্স কিনার জন্য।  তখন সে যদি কিনতে চাই,  তাকে অর্ডার পেইজে নিয়ে যাবে।  অর্ডার পেইজে কয়েকটা সাবস্ক্রিপশন প্লেন থাকবে,  তার মধ্য থেকে ইউজার যেকোন একটা সিলেক্ট করবে এবং পেপাল দিয়ে পেমেন্ট করবে।  পেমেন্ট করার পর ফর্ম সাবমিট করবে। .

blogger template Order page
blogger template Order page 


Design Publisher blogger Template order page
Design Publisher blogger Template order page


Paypal Payment page

ভিসিটর লাইসেন্স কিনার জন্য আপনাকে পেপাল একাউন্ট দিয়ে পেমেন্ট করতে পারবে। এই পেপাল দিয়ে পেমেন্ট করার জন্য একটা পেপাল পেইজ থাকবে। .

Paypal Payment page
Paypal Payment page


Order information page

কোন কোন ইউজার লাইসেন্স এর জন্য অর্ডার করেছে,  তা আপনি অর্ডার ইনফরমেশন পেইজে দেখতে পারবেন৷  ইউজার কোন দেশ থেকে আপনাকে অর্ডার করেছে তার আইপি এড্রেস ও দেখতে পারবেন। .

Order information page
Order information page


License maker

সাইট এর এডমিনকে একটা অফলাইন লাইসেন্স মেকার টুল দেওয়া হবে।  যেইটা দিয়ে লাইসেন্স তৈরি করতে পারবে।  সেইখানে দেওয়া যাবে লাইসেন্স এর মেয়াদ। কতদিন পর্যন্ত এই লাইসেন্স কার্যকর হবে এবং ডাউনলোড করতে পারেব।  এবং দিয়ে দেওয়া যাবে একটা প্রিমিয়াম ইউজার কয়টা ফাইল ডাউনলোড করতে পারবে। অর্ডার ইনফরমেশন পেইজে যে ইউজার এর ইমেইল এড্রেস পাওয়া যাবে সে যদি পেপাল এ পেমেন্ট কনফার্ম করে থাকে তাহলে তার ইমেইল এড্রেস এ লাইসেন্স পাঠিয়ে দেওয়া হবে। .

Design publisher blogspot template License maker tool
Design publisher blogspot template License maker tool


License Submitter page

যখন আপনি ইউজার কে লাইসেন্সটা ইমেলে করে পাঠাবেন,  তখন তার সাথে লাইসেন্স কোথায় সাবমিট করবে তাও পাঠিয়ে দিতে হবে তার ইমেইল এড্রেসে।  এইটাই লাইসেন্স সাবমিট করার পেইজ। .

License Submitter page



Human Unreadable text

হিউম্যান আনরিডেবল টেক্সট মানে আপনি আর আমি বুঝতে পারব না এমন কিছু টেক্সট/লিখা,  কিন্তু আমার থিম এর ফাংশন বুঝতে পারবে এইটা কি। এইটা কেন? 

আপনি যখন গুগল ড্রাইভের ডাউনলোড লিনক আপনার ওয়েবসাইট এ শেয়ার করবেন,  তখন ফ্রি ইউজাররা লাইসেন্স না কিনেও ভিউ সোর্স এ গিয়ে ডাউনলোড লিনক্টা নিয়ে আপনার ফাইলটা ডাউনলোড করে ফেলতে পারবে।  এজন্য লিনক এনকোডিং নামে আরো একটা টুল আপনাকে দেওয়া হবে যেইটা দিয়ে আপনি আপনার গুগল ড্রাইভের লিনক এনকোডিং করে আপনার ওয়েবসাইট এ শেয়ার করবেন। তারপর কোড এ কি লিখা আছে আপনি নিজেও বুঝতে পারবেন না।  অন্য কেউ কেমনে বুঝবে।  শুধু থিম এর ফাংশন বুঝতে পারবে। .

Design Publisher blogger Template Human Unreadable text
Design Publisher blogger Template Human Unreadable text


Mega Menu with image

থাকছে নেভিগেশন মেগা মেনু সাথে ইমেইজ। একদম উপরে মেনুর সাথে আপনি আপনার ইমেজ সেট করে দিতে পারবেন।এই ইমেইজগুলোর সাথে লিনকআপ করা যাবে।  ইমেইজ এ ক্লিক করলে কোন পেইজে যাবে তাও সেট করে দেওয়া যাবে। .

mega menu with image
mega menu with image


All Responsive with Mobile friendly

কম্পিউটার ব্রাউজার এ ওয়েবসাইট এর ইন্টারফেইস যদি মোবাইলে দেখায় তাহলে ওয়েবপেইজ দেখতে অসুবিধা হবে।  কারন মোবাইল স্ক্রিন ছোট,  তাই ওয়েবপেইজকে মোবাইল,  ট্যবলেট,আইপ্যাড, লেপটপ এ সুন্দরভাবে দেখার উপযোগী করা হয়েছে। .

All Responsive with Mobile friendly
All Responsive with Mobile friendly


Stylish Search box

ইউজার যাতে কোন কিছু সার্চ করে খুজে নিতে পারে তাই সার্চ বক্স রাখা হয়েছে।  মোবাইল এর জন্য ছোট সার্চ বক্স এবং ডেস্কটপ স্ক্রিন এর বড় করে সার্চ বক্স ডিজাইন করা হয়েছে। .


Stylish Pagination

পেজিনেশন মানে আপনার ওয়েবসাইট এ কয়টা পেইজ রয়েছে,  কয়টা আরেটিকেল রয়েছে,  তার একটা নাম্বার। যার মাধ্যমে আপনি যেকোন আর্টিকেল খুজে নিতে পারবেন। .

Stylish Pagination
Stylish Pagination

Stylish layout section on the Dashboard

ব্লগার টেম্পলেট কাস্টমাইজেশন করার জন্য একটা এডমিন ডেশবোর্ড থাকে।  আমাদের এই থিম আপনার ইচ্ছামতো কাস্টমাইজ করার জন্য সুন্দর একটা ড্যাশবোর্ড ডিজাইন করা হয়েছে। ড্যাশবোর্ড থেকে আপনি যেকোন কিছু সহযেই পরিবর্তন করতে পারবেন। .

Stylish layout section on the Dashboard
Stylish layout section on the Dashboard

Stylish layout section on the Dashboard
Stylish layout section on the Dashboard


Share button with a copy link

পোস্ট শেয়ার করার জন্য ডাইনামিক সোশাল শেয়ার বাটন থাকবে।  সাথে লিনক/URL কপি করার জন্য একটা বাটন থাকবে। বাটনে ক্লিক করলে পোস্ট এর লিনক কপি হয়ে যাবে। .

Share button with a copy link
Share button with a copy link


Hidden Side comment box

ভিসিটর এর মতামত জানানোর জন্য থাকছে কমেন্ট বক্স।  যেইটা লুকায়িত থাকবে,  কমেন্ট বাটনে ক্লিক করলে এনিমেশন হয়ে ডানপাশ থেকে আসবে। .


Stylish related tags for article

প্রতিপোস্ট এর জন্য কতগুলো ট্যাগ ব্যবহার করছেন,  তার সব ট্যাগ পোস্ট এর নিছে শো করবে। উক্ত ট্যাগ এর সাথে পেইজ লিনআপ করা থাকবে।  এতে ট্যাগ এ ক্লিক করলে রিলেটেড আর্টিকেল/পোস্ট গুলো খুব সহযে দেখা যাবে। .

Stylish related tags for article
Stylish related tags for article


Related Article / Post

কোন একটা আর্টিকেল কিংবা পোস্ট ভিউ করলে ঐ আর্টিকেল এর সাথে সম্পর্কিত যে আর্টিকেল রয়েছে সেগুলো দেখাবে। .


Stylish 404 pages

ভিসিটর যদি পেইজ খুজে না পাই তখন  ৪০৪ পেইজ দেখতে পাই।  এই পেইজে তেমন কিছুই থাকে না,  শুধু ৪০৪ পেইজটা সুন্দর একটা ডিজাইন করে দেখানো হয়।.

Design Publisher blogger Template 404 page
Design Publisher blogger Template 404 page


SEO optimized

90% of each of us aim to get AdSense approved on the site. This template is very SEO-friendly. If you apply for AdSense after a while you will get it. However, you must bring visitors from Google. Good to share good posts. So that Google evaluates your website.


এই টেম্পলেট কাদের জন্য ?

এইটা যেহেতু ফাইল শেয়ারিং এর জন্য ডেভেলপ করা হয়েছে,  তাই যেকোন ফাইল শেয়ারিং সাইট এর জন্য উপযোগী। ই-বুক ওয়েবসাইট তৈরি করতে চাই অনেকে,  অনেকে মোবাইল এর ফ্ল্যাশ ফাইল/mobile firmware,  ডিজাইন টেম্পলেট,  গ্রাফিক্স টেম্পলেট, এই জাতীয় সাইট তৈরি করতে চাই,  তাদের জন্য এই টেম্পলেট অনেক উপকারি। 

অনেকে ফাইল শেয়ারিং এর জন্য ওয়ার্ডপ্রেস দিয়ে ওয়েবসাইট তৈরি করে এতে,  অনেক অর্থ ব্যয় হয় ওয়ার্ডপ্রেস এর জন্য ডোমেইন আর হোস্টিং লাগবেই। বছর পর পর ডোমেইন হোস্টিং এর রিনিউ ফি দিতে হয়। যেহেতু এই টেম্পলেটটা ব্লগার প্লাটফর্ম এ,  তাই ডোমেইন হোস্টিং ছাড়া ও ওয়েবসাইট তৈরি করা যাবে।.


Why this template is the best?

Many blogger templates have been shared on our website. No template like this has been shared yet. The licensing system for file sharing has not yet been created on any Blogger template. Which is why this is a unique and best template. 

If you want to understand the subject of license, watch the full video below

Design Publisher Template video presentation (Bangla)


Message me on whatsapp for order


About this template 

Design Publisher Blogger Template
Name : Design Publisher Blogger Template
Template Name :Design Publisher Blogger Template
Released on :1 October 2021
Platform :Blogger
Category :Template
Design by :Md Mijanur Rahaman
Developed by :Md Mijanur Rahaman
Template Author :Md Mijanur Rahaman
Demo :Click here
Version :V5.1
Features :Responsive • Seo Friendly • Ads Ready • Social Bookmark Ready • Drop Down Menu • Post Thumbnails • Page Navigation • Footer Column • Sidebars • Fast Loading • Browser Compatibility
SEO :100% SEO with image object schema
Advantages :License,share file link,download system,download limit,premium and free file share,download counter, like counter, view counter,Unreadable text,order page,paypal page,Responsive,SEO optimized,
Trailer :Watch
Price :100$
Order Now :Click


tags

blogger template,blogger templates,premium blogger template,free blogger templates,adsense approval blogger template,premium blogger template free download,best blogger template,blogger,best blogger templates,responsive blogger template,seo friendly blogger template,blogger template free download,best blogger template 2021,how to customize blogger template,blogger themes,how to install blogger template,amp blogger template,blogger template free, blogger template,best blogger template,best blogger templates,best blogger template 2021,adsense approval blogger template,premium blogger template free download,premium blogger template,free blogger templates,seo friendly blogger template,blogger templates,responsive blogger template,blogger template 2021,premium blogger template 2021,blogger template free download,blogger template free,fast loading blogger template,blogger templates for adsense approval, best blogger templates

best premium blogger templates 2021 , professional blogger templates free, premium blogger templates cracked, free blogger templates 2021 , education responsive blogger template free ,best free blogger templates, blogger templates 2020, আপলোড ব্লগার টেম্পলেট,ব্লগার টেমপ্লেট,ব্লগার টেম্পলেট কাস্টমাইজ ফুল টিউটোরিয়াল বাংলা,ব্লগার টেম্পলেট আপলোড কি ভাবে করবেন মাত্র ৩০ সেকেন্ডে,ব্লগারে থিম আপলোড; ব্লগার টিপস,ব্লগার টেমপ্লেট ইন্সটল,seo friendly ফ্রি ব্লগার টেম্পলেট কীভাবে customize করবেন,ব্লগার,ব্লগার টেম্পলেট কাস্টমাইজেড করুন খুব সহজে বাংলা টিউটোরিয়াল,ব্লগার তেম্প্লেটস কিভাবে চেঞ্জ করব,ব্লগার থিম সেটাপ,ব্লগার লেআউট সব সেটিংস,ব্লগার টেমপ্লেট আপলোড করুন মাত্র ৩০সেকেন্ডে




আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট, ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট, ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট, ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট, ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট, ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট, ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট, ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট, ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট, ডিজাইন পাবলিশার ব্লগার টেমপ্লেট
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান
comment url
এই ওয়েবসাইট বিক্রয় করা হবে
যোগাযোগ করুন