থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download

আচ্ছালামু আলাইকুম প্রিয় ভিজিটর - MR Laboratory এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম । আজকে আমি থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download নিয়ে আলোচনা করে এই আর্টিকেল সম্পন্ন করব । আরর্টিকেলের মূল বিষয় বস্তু সম্পর্কে জানতে পেইজ সূচি তালিকা দেখুন।

থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download সম্পর্কে আরো জানতে গুগলে সার্চ করুন - MRLaboratory.com

 

থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download

থিংক অ্যান্ড গ্রো রিচ

থিন্ক অ্যান্ড গ্রো রিচ বাংলা পিডিএফ বইটিতে এমন অসাধারণ সব কথা রয়েছে যা পড়ে আপনি জিরো থেকে হিরো হতে পারবেন। সব ফর্মুলা বাতলে দিয়েছেন এ বইয়ে লেখক নেপোলিয়ন হিল।

বইটিতে যারা বিশ্বের মধ্যে ধনী রয়েছেন সেইসকল ধনী ব্যাক্তিদের জীবনকাহিনী নিয়ে লেখা রয়েছে। এবং তাদের ধনী হওয়ার টেকনিক টা এ বইয়ে তুলে ধরেছেন। বইটির পিডিএফ কপিটি পড়েই দেখুন না, এরপর বইটি আপনার কিনতে ইচ্ছে করবে আমি শিউর। 

এই পৃথিবীতে এমন কোনো ব্যাক্তি নেই যে, ধনী হতে চায়না বা নিজে যে অবস্হানে রয়েছে তার থেকে বেটার পজিশনে যেতে চায়না। এমন লোক হয়তো নেই। কিন্তু নিজের অবস্থান টাকে আপগ্রেড করার জন্য শুধুমাত্র পরিশ্রম করে গেলেই হবেনা, কিছু টেকটনিক খাটাতে হবে। কিছুদিন আগে একটা ঘুরি লার্নিংয়ের একটা ভিডিও দেখেছিলাম ফেসবুকে তিনি একটা গল্প বলেছিলেন। গল্পটা ঠিক এরকমঃ আমি একটি রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলাম সকালবেলা কিছুদূর যাওয়ার পরে দেখতে পেলাম এক কাঠুরি ভাই একটি গাছ কাটছে, আমি বললাম ভাই আপনার ঘা দিয়ে তো ঘাম ঝড়ছে একটু জিরিয়ে নিন, কাঠুরি ভাই বললো জিরানোর সময় কি আছে গাছটা কাটা শেষ করতে হবে। 

আমি আমার গন্তব্যে ছুটলাম। কাজ শেষে আমি বিকাল বেলায় আবার সেই রাস্তা দিয়ে হেটে হেটে বাড়ি ফিরছিলাম দেখতে পেলাম কাঠুরে ভাই এখনো সেই গাছটি কাটতেছে কিন্তু কাটা প্রায় অর্ধেক ও হলোনা। এবার বললাম ভাই আপনি কি বিশ্রাম নিয়েছিলেন? বললো না। আবার বললাম ভাই আপনি আপনার কুড়ালটাকে মাঝে মাঝে ধারালো করেছিলেন? বললো না, সেই সময় কোথায় পেলাম; আমার কাজ তো অনেক বাকী। 

আমি বললাম আপনি যদি একটু বিশ্রাম নিতেন তাহলে আপনার ক্লান্ত শরীরটা আবার কাজ করার  জন্য, শক্তি লাভ করতো।  আর যদি বিশ্রাম নেওয়ার পড়ে ৫ মিনিট পাথরে কুড়ালটাকে একটু ধারালো করে নিতেন তাহলে আপনার কুড়ালের প্রতিটা কোপে আগের তুলনায় একটু হলেও বেশী কাটতো আর এরফলে আপনার গাছটি হয়তো এতক্ষনে কাটা হয়ে যেত। 

এই গল্পটি এখানে বলার কারন হলোঃ এই কাঠুরে ভাইয়ের মতো আমরা অনেকেই কাজ করি প্রচুরপরিমাণে কিন্তু কিছু সিক্রেট টেকনিক না জানার কারনে রেজাল্ট টা পজিটিভ হয়না। আমি আপনাকে পরিশ্রম করতে না করছিনা, আমি নিজেও অনেক পরিশ্রম করতেছি ইদানিং, আপনিও করুন কিন্তু সেটা টেকনিকের সাথে করুন। আল্লাহ তায়ালা বান্দার ভাগ্যের দরজা চিরকাল বন্ধ করে রাখেনা, পরিশ্রমের দ্বারা দরজায় টোকা মেরে যান। 

এই বইটিতে লেখক নেপোলিয়ন হাল একজন সফল আমেরিকান লেখক,  যিনি প্রায় ৫০০ এর উপরে সফল নারী পুরুষের সাথে সাক্ষাতকার করে তাদের সফল হওয়ার রহস্য জেনে সেই টেকনিক গুলো নিয়েই Think And Grow Rich বইটি লিখেন। হিলের এই লেখাগুলো ১৯২৮ সালে মাল্টি ভল্যুম স্টাডি কোর্স The Law of Success এ প্রকাশিত হয়। এর পরবর্তী সময়ে নেপোলিয়ন হিল একটি বই প্রকাশ করেন এটির নামই হলো থিংক এন্ড গ্রো রিচ। বইটি এরপর থেকেই এখনো বেস্ট সেলার একটি বই। বইটিকে সর্বকালের বেস্ট সেলার বই ও বলা যায়।

থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download

থিংক অ্যান্ড গ্রো রিচ রিভিউ,থিংক অ্যান্ড গ্রো রিচ,থিংক অ্যান্ড গ্রো রিচ pdf free download,বাংলা অডিও বুক,pdf free download,থিংক এন্ড গ্রো রিচ pdf,থিংক এন্ড গ্রো রিচ বাংলা বুক সামারি,pdf book download,থিংক এন্ড গ্রো রিচ,থিংক এন্ড গ্রো রিচ পিডিএফ,দ্য আর্ট অব থিংকিং ক্লিয়ারলি বাংলা অডিওবুক,free ebooks pdf download,রিচ ড্যাড পুওর ড্যাড,download any books pdf,online book free pdf download,pdf kaise download kare,bangla pdf book download

Download

আপনি আসলেই নিওটেরিক আইটির একজন মূল্যবান পাঠক । থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download এর আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ ধন্যবাদ । এই আর্টিকেলটি পড়ে আপনার কেমন লেগেছে তা অবস্যয় আমাদের কমেন্ট করে জানাবেন । আরো পড়ুনঃ -

থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download, থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download, থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download, থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download, থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download, থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download, থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download, থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download, থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download, থিংক অ্যান্ড গ্রো রিচ বাংলা pdf download
পরবর্তী পোস্ট পূর্ববর্তী পোস্ট
কোন মন্তব্য নেই
এই পোস্ট সম্পর্কে আপনার মন্তব্য জানান
comment url
এই ওয়েবসাইট বিক্রয় করা হবে
যোগাযোগ করুন